বঙ্গবন্ধু আমাদের স্বাধীন একটি দেশ দিয়েছেন :মেয়র জুয়েল

নিজস্ব প্রতিবেদক :

“মুক্তিযুদ্ধের চেতনায় সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলি” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা মোহনবাঁশি স্মৃতি সংসদের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল। এ সময় তিনি প্রতিযোগি সকল শিশুদের উদ্দেশ্যে বলেন, আমাদের দেশের নাম বাংলাদেশ। ৯মাস যুদ্ধ করে আমরা এই দেশ পেয়েছি। আমাদের এই যুদ্ধের মহানায়ক ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বঙ্গবন্ধু আমাদের স্বাধীন একটি দেশ দিয়েছেন। তোমরা দেশকে ভালোবাসবে। দেশের প্রতি তোমাদের দায়িত্ব অনেক। তোমরা আগামী দিনের ভবিষ্যৎ। আজকে বীর মুক্তিযোদ্ধা মোহনবাঁশি স্মৃতি সংসদের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় যারা বিজয়ী হতে পারো নি। তোমরা মন খারাপ করবে না। সামনের দিনগুলোতে ভালো করবে এই প্রত্যাশা রাখি। আর এরপর এ ধরণের প্রতিযোগিতায় সকল প্রতিযোগির জন্য পুরস্কারের ব্যবস্থা রাখার জন্য আমি আয়োজকদের প্রতি অনুরোধ করবো।
বীর মুক্তিযোদ্ধা মোহনবাঁশি স্মৃতি সংসদের প্রতিষ্ঠাতা সভাপতি অজিত দত্তের সভাপতিত্বে ও অমল রক্ষিতের পরিচালনায় উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক মাহিয়া বিনতে জাকির মাহি, সাংগঠনিক সম্পাদক আব্রাম ইসলাম আরিয়ান, মৌটুসী, মেরাজ শুভ, ইশতিয়াক আহমেদ রামিন, অর্পিতা দত্ত, সম্মানিত সদস্য শৈবাল মজুমদার, বিশেষ অতিথি গোলাম মোস্তফা ও মোস্তফা তালুকদার।
চিত্রাঙ্কন প্রতিযোগিতায় ক গ্রুপে ১ম হয়েছে প্রতীক পাল, ২য় বিক্রম আদিত্য দাস, ৩য় তাহিয়া মাহমুদ, ৪র্থ মীরসাদ ও ৫ম শ্রুতি ও ফাহমিদা। খ গ্রুপে ১ম হয়েছে মিফতাহুল জান্নাত, ২য় পৃথিরাজ পাল, ৩য় জান্নাতুল মাওয়া, ৪র্থ মুহতাদী শাফী ও ৫ম আলিয়াতুন নাফাহাত রোজানা। গ গ্রুপে ১ম হয়েছে মালিহা ফাইরোজ মুনিরা, ২য় অপর্ণা মল্লিক, ৩য় জিনিয়া ইসলাম, ৪র্থ ফাবিহা মাহজাবীন। ঘ গ্রুপে ১ম হয়েছে মাহজেবীন জান্নাত, ২য় আতিয়া খানম, ৩য় শায়ন্তি দাস।

Loading

শেয়ার করুন: