মতলব উত্তরে ডোবায় পড়ে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরের মতলব উত্তরে ডোবায় পরে এক শিশুর মৃত্যু হয়েছে। শিশুটির নাম মাঈমুনা আক্তার (২)। জানা যায়, বুধবার (১২ জুন) বিকেলে উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের নন্দলালপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত মাঈমুনা আক্তার নন্দলালপুর গ্রামের বেপারি বাড়ির সেনা সদস্য মোশাররফ হোসেনের কন্যা। মোশারফ হোসেন বর্তমানে কুয়েতের শান্তিমিশনে আছে। ১ ভাই ও ২ বোনের মধ্যে মাঈমুনা আক্তার সবার ছোট।
জানা গেছে, সকালে শিশু মাঈমুনা আক্তার খেলতে গিয়ে সবার আড়ালে বাড়ির পাশে ডোবার পানিতে পড়ে যায়। পরবর্তীতে তাকে খুঁজে না পেলে স্বজনরা খোঁজাখুঁজির এক পর্যায়ে বাড়ির পাশের ডোবার পানি থেকে তাকে উদ্ধার করে। পরে তাকে মতলব দক্ষিণ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাঈমুনা আক্তারকে মৃত ঘোষণা করেন।
মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেন জানান, শিশুটির মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে আমি এবং মতলব উত্তর থানার সাব ইন্সপেক্টর (এসআই) আল আমিন পরিদর্শন করে এসেছি। পরিবারের কোনো অভিযোগ না থাকায় মৃতদেহ স্বজনদের বুঝিয়ে দেয়া হয়েছে। এদিকে মাঈমুনা আক্তারের মৃত্যুতে আত্মীয় স্বজনদের মাঝে শোকের ছায়া বিরাজ করছে।

Loading

শেয়ার করুন: