ইউপি সদস্য হত্যার ঘটনায় মামলা

নিজস্ব প্রতিনিধি ॥

চাঁদপুরের মতলব উত্তরে সাবেক ইউপি সদস্য সুরুজ আলী প্রধান (৬৪) হত্যার ঘটনায় থানায় মামলা হয়েছে। বুধবার (১৭ এপ্রিল) থানায় মামলা দায়ের করেন সাবেক ইউপি সদস্যের স্ত্রী নুরজাহান বেগম। বিকেলে মামলার বিষয়টি নিশ্চিত করেন মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসনে।
জানা গেছে ,নিহত সুরুজ আলী প্রধান মাইজকান্দি গ্রামের বাসিন্দা। তিনি ফরাজিকান্দি ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য।

এর আগে মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুরে ওই গ্রামের পাটওয়ারী বাড়ীতে মা-ছেলের সালিসী বৈঠকে ছেলে কবির হোসেন তার মায়ের কাছে ক্ষমা চাইতে বলে একটি থাপ্পড় দেয় সাবেক মেম্বার সুরুজ আলী প্রধান। এতে কবির হোসেন ক্ষিপ্ত হয়ে কিল- ঘুষি দেয় সুরুজ আলীকে। ঘটনাস্থলেই গুরুতর অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক স্বাস্থ্য পরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন।

হত্যার শিকার সাবেক ইউপি সদস্য সুরুজ আলীর স্বজনেরা জানান, তার কোন সন্তান নেই। তার মৃত্যুর পরে স্ত্রীর দেখাশুনার আর কেউ রইল না।

সুরুজ আলীর স্ত্রী নুরজাহান বেগম বলেন, সালিশ বৈঠকে না যাওয়ার জন্য আমি কয়েকবার বলেছি। কবিরের স্বজনরা ডেকে নিয়ে আমার স্বামীকে হত্যা করেছে। আমি এই হত্যাকান্ডের দৃষ্টান্তমূলক বিচার চাই।

মতলব উত্তর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন বলেন,নিহত সুরুজ আলীর স্ত্রী বাদী হয়ে কবির হোসেন নামে এক ব্যাক্তির বিরুদ্ধে মামলা করেছে। তাকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

Loading

শেয়ার করুন: