আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী গাজী মুক্তার হোসেনের নির্বাচনী প্রচারণায় হামলা আহত ১৫

স্টাফ রিপোর্টার: মতলব উত্তরে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী গাজী মুক্তার হোসেনের নির্বাচনী প্রচারণায় হামলার ঘটনা ঘটেছে। এতে চেয়ারম্যান প্রার্থীর নিজ গাড়িসহ ১২টি গাড়ি ভাঙচুর ও ১৫ জন নেতাকর্মী আহত হয়েছে।  সোমবার বিকেলে... Read more »

চাঁদপুর জেলা যুবদলের বিক্ষোভ মিছিল

  স্টাফ রিপোর্টার ॥ বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুকে ষড়যন্ত্রমূলক মামলায় জেলখানায় প্রেরণের প্রতিবাদে ও অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবিতে চাঁদপুরে বিক্ষোভ মিছিল করেছে জেলা যুবদল। ২৯ এপ্রিল... Read more »

চাঁদপুরে রেইজ প্রকল্পের ভূমিকা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক ‘প্রত্যাগত অভিবাসী, ফিরে এলেও পাশে আছি’ এই স্লোগানকে সামনে রেখে চাঁদপুরে বিদেশ প্রত্যাগত অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরণে রেইজ প্রকল্পের ভূমিকা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। ২৯ এপ্রিল সোমবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন... Read more »

হাইকোর্টের আদেশ স্থগিত, চাঁদপুর সদর উপজেলা পরিষদে ভোট হতে বাধা নেই

    নিজস্ব প্রতিনিধি ॥ চাঁদপুর সদর উপজেলা পরিষদের নির্বাচন স্থগিতের বিষয়ে হাইকোর্টের আদেশ আট সপ্তাহের জন্য স্থগিত করেছেন চেম্বার আদালত। এই আদেশের ফলে দ্বিতীয় ধাপে আগামী ২১ মে চাঁদপুরের সদর উপজেলা... Read more »

কচুয়ায় তীব্র গরমে স্কুল শিক্ষার্থীদের ভোগান্তি চরমে ॥ মর্নিং স্কুল চালু করার দাবি

  কচুয়া প্রতিনিধি ॥ বেশ কিছুদিন ধরে দেশে তীব্র তাপদাহে অতিষ্ঠ জনজীবন। আরও কিছুদিন এই তাপমাত্রা অব্যাহত থাকতে পারে বলে আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। উদ্ভুত পরিস্থিতিতে চাঁদপুরের কচুয়ায় চরম ভোগান্তির শিকার হচ্ছে... Read more »

কচুয়ায় প্রায় অর্ধকোটি টাকা নিয়ে লাপাত্তা স্কুল শিক্ষক  ছাদেক

কচুয়া প্রতিনিধি ॥ প্রাথমিক বিদ্যালয়ে চাকরি দেয়া, নিজের পুত্রকে উচ্চ শিক্ষায় শিক্ষিত করে তোলাসহ নানান প্রলোভন দেখিয়ে বিদ্যালয় সহকর্মীদের ও বিভিন্ন এনজিও সংস্থা থেকে ঋণ উত্তোলন করে প্রায় অর্ধকোটি টাকা নিয়ে লাপাত্তা... Read more »

হাজীগঞ্জ উপ-নির্বাচনে ইউপি সদস্য হলেন খোরশেদ আলম

নিজস্ব প্রতিবেদক হাজীগঞ্জের গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের সাধারণ সদস্য (মেম্বার) পদের উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ২৮ এপ্রিল রোববার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। উক্ত নির্বাচনে ৫... Read more »

নদীপথে পাচারকালে বরফভর্তি ট্রলারসহ আটক ১

চাঁদপুরে শহরের পুরাণবাজারের বিসমিল্লাহ বরফ কল থেকে অবৈধভাবে নদীপথে বরফ পাচারকালে এক লেবারসহ বরফভর্তি একটি ট্রলার আটক করেছে চাঁদপুর সদর নৌ থানা পুলিশ। ২৮ এপ্রিল রোববার দুপুরে বিসমিল্লাহ বরফ কল সংলগ্ন ডাকাতিয়া... Read more »

জাতীয় আইনগত সহায়তা দিবসে বনাঢ্য র‌্যালী ও আলোচনা সভা

  স্টাফ রিপোটার ॥   ‘‘ স্মাট লিগ্যাল এইড, স্মাট দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ ’’ এই স্লোগানকে সামনে রেখে সারা বাংলাদেশের ন্যায় চাঁদপুরেও অনুষ্ঠিত হয়েছে জাতীয় আইনগত সহায়তা দিবস। চাঁদপুর জেলা লিগ্যাল এইড... Read more »

গরমে অসুস্থ্যদের বিনামূল্যে চিকিৎসা 

স্টাফ রির্পোটার।। প্রচন্ড দাবদাহে চাঁদপুরে বিনামূল্যে মেডিকেল ক্যাম্পের মাধ্যমে প্রায় দুই শতাধিক রোগীকে চিকিৎসাসেবা দিয়েছেন সবাই মিলে নারী উদ্যোক্তা প্রতিষ্ঠান। ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল (ডিআই) মাল্টিপার্টি অ্যাডভোকেসি ফোরাম, চাঁদপুর (এমএএফ) এর সৌজন্য ও সবাই মিলে... Read more »